Untitled-300x165

দৈনিকবার্তা-গাজীপুর, ৩ আগস্ট: ইঞ্জিন চালিত নৌকায় চড়ে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে যাওয়ার পথে গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীতে পড়ে এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। সোমবার ৭টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরী এবং স্থানীয়রা খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। নিখোঁজ ওই স্কুল ছাত্রের নাম ইমন হোসেন (১৪)। সে কালিয়াকৈরের সফিপুর আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র এবং স্থানীয় কারল সুরিরচালা এলাকার দারোগা আলীর ছেলে।

ইমনের চাচাতো ভাই দুলাল হোসেন জানান, ইমনরা ১৬ বন্ধু মিলে সুরিরচালা এলাকা থেকে সোমবার সকালে ইঞ্জিন চালিত নৌকায় চড়ে পিকনিকে যাচ্ছিল। পথে বেলা সাড়ে ১১টার দিকে কালিয়াকৈর উপজেলার বোয়ালি ইউনিয়নের গলাচিপা এলাকায় পৌছলে নৌকার পেছন দিক থেকে ইমন হঠাৎ তুরাগ নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তার বন্ধুরা নদীতে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে এলাকাবাসি ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঘটনাস্থলে পৌছে ইমনকে খোঁজাখুঁজি শুরু করে। রাত ৭টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায় নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অপূর্ব বল জানান, ফায়ার সার্ভিসের ডুবুরিরা রাত সাড়ে ৭টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায় নি। মঙ্গলবার সকাল থেকে পুনরায় তার খোঁজে উদ্ধার অভিযান চালনো হবে।