নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান

দৈনিকবার্তা-টাঙ্গাইল, ২২ মে: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা গণতন্ত্র হত্যা করে, বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় আসে তাদের কাছে গণতন্ত্র আশা করা যায় না। বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশে খুনিতন্ত্র প্রতিষ্ঠা হবে, গণতন্ত্র নয়। শুক্রবার দুপুরে টাঙ্গাইল নতুন বাস টার্মিনালে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আয়োজনে মালিক-শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, হত্যা ও সন্ত্রাসের রাজনীতি করে কখনও বিজয় লাভ করা যায় না। যারা সন্ত্রাসের রাজনীতি করে তারা পার পাবে না। তাদের বিচার করা হবে।তিনি আরো বলেন, ওই খুনি চক্রকে প্রতিহত করতে হবে। এজন্য আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে, সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হবে।

শাজাহান খান বলেন, বিএনপি আমলে দেশের সব বাস টার্মিনাল তারা দখল করে নিয়েছিল। প্রতিনিয়ত মালিক ও শ্রমিকরা নির্যাতনের শিকার হতো। গার্মেন্ট শিল্পেও নেমে এসেছিল স্থবিরতা। আন্দোলন করলেই তাদের হত্যা করা হত। ১৭ জন গার্মেন্টস শ্রমিককে তারা গুলি করেছিল। টাঙ্গাইলে ১৮ জন কৃষককে হত্যা করা হয়েছিল। পেট্রলবোমা মেরে আমাদের ৯৪ জন চালক ও হেলপারকে হত্যা করা হয়েছে।