SREEPUR(GAZIPUR)--24.05.2016--ছাত্রলীগ নেতা একরামুল হক রনি (3)

গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতিকে ধর্ষণ মামলায় মঙ্গলবার গ্রেফতার করেছে ঢাকার রূপনগর থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম একরামুল হক রনি। সে গাজীপুরের শ্রীপুর পৌরসভার মাওনা পশ্চিমখন্ড এলাকার আ জ ম এনামুল হকের ছেলে। তার পিতা গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার।

ঢাকার রূপনগর থানার ওসি মো. শহীদ আলম জানান, প্রায় এক বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে একটি মেয়ের সঙ্গে শারিরীক সম্পর্ক স্থাপন করে রূপনগর থানা এলাকায় বসবাস করে আসছে রনি। সম্প্রতি বিয়ের জন্য চাপ দিলে রনি ওই মেয়েকে বিয়ে করতে অস্বীকার করে। এঘটনায় গত ১৭মে নারী নির্যাতন আইনে রনিকে আসামি করে ওই মেয়ে রূপনগর থানায় মামলা দায়ের করে। ওই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রনিকে গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে রূপনগর থানা পুলিশ।

ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন শাওন বলেন, একরামুল হক রনি শ্রীপুরের পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং নবগঠিত গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তার পিতা গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার আ জ ম এনামুল হক।