গণসংহতি আন্দোলনের উদ্যোগে রামপাল চুক্তি বাতিলের দাবিতে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি আহুত ২৬ জানুয়ারির হরতাল সফল করতে আজ গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি’র নেতৃত্বে মিরপুর ১০, পল্লবী, মিরপুর ১১, মিরপুর ১২, মুসলিম ঢাল এলাকায় প্রচারণা চালানো হয়।

২৬ জানুয়ারি, সুন্দরবন রক্ষার হরতালের প্রচারণায় আরো উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের ঢাকা মহানগরের সমন্বয়ক ও গণসংহতি আন্দোলনের সম্পাদকমন্ডলীর সদস্য মনির উদ্দীন পাপ্পু, সম্পাদকমন্ডলীর সদস্য এবং বহুমুখী শ্রমজীবী ও হকার সমিতির সভাপতি বাচ্চু ভুঁইয়া, গণসংহতি আন্দোলন মিরপুর কমিটির নেতা আইনুল হক, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, মিজান রহমান, আব্দুল্লাহ আল-মুঈজসহ ঢাকাস্থ নেতা-কর্মীবৃন্দ।

হরতালের প্রচারপত্র বিলি ও গণসংযোগের সময়ে জোনায়েদ সাকি বলেন, সুন্দরবন রক্ষা করা প্রতিটি নাগরিকের দায়িত্ব ২৬ তারিখের হরতাল শুধু তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির নয় সুতরাং আমাদের সবাইকে হরতালে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

আগামীকাল ২৮ জানুয়ারি সকাল ১০ টা থেকে জোনায়েদ সাকি’র উপস্থিতিতে ডাকসু ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়সগ আশেপাশের এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হবে।