সহকর্মী সুনীল গ্রোভারকে মারধর ও নিজ টিমের কয়েকজন সদস্যকে অপমান করার জের ধরে সংকটের মুখে পড়েছেন ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কপিল শর্মা। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, এ ঘটনার পর বয়কটের মুখে পড়েছেন কপিল শর্মা। তার টিমের সদস্যরা তার সঙ্গে শুটিং করতে রাজি হচ্ছেন না। এমনকি বলিউড তারাকারাও কপিলের অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন না। সুনীল ও কপিলের সে ঘটনায় অনেক বলিউড তারকা নিজেদের মধ্যে ক্ষোভ প্রকাশ করেছেন বলে জানিয়েছে বেশ কয়েকটি ভারতীয় পত্রিকা।

আগামী পর্বের জন্য শুটিং সেটে উপস্থিত হননি শোয়ের গুরুত্বপূর্ণ দুই সদস্য কিকু শারদা ও রচেল মারিয়া রাও। এর ফলে ‘কপিল শর্মা শো’-এর দুটি পর্বের শুটিং বাতিল করতে বাধ্য হয়েছেন এ অভিনেতা। উল্লেখ্য, ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে বেশ তোপের মুখে পড়েন কপিল।এরপর পুরো ঘটনার জন্য ক্ষমা চান তিনি।

সুনীল ও কপিলের মধ্যে অনেক দিন ধরেই চেনাজানা। সুনীলের উপস্থাপনায় ‘হান্স বালিয়ে’ নামের একটি রিয়েলিটি শোতে গিনিকে সঙ্গে নিয়ে অংশ নিয়েছিলেন কপিল। কালারস-এর ‘কমেডি নাইটস উইথ কপিল’-এ দুই কমেডিয়ানই বেশ জনপ্রিয়তা পান। তবে কপিলের সঙ্গে কিছুটা মতবিরোধ থাকায় ওই অনুষ্ঠান ছেড়ে দেন সুনীল।

সূত্র: জি-নিউজ