I3oYlsUJG2Msবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার বাদী আ ফ ম মোহিতুল ইসলামকে যশোরে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে যশোরের ঝিকরগাছায় প্রথম জানাযার পর তার লাশ গ্রামের বাড়ি মণিরামপুরের কাশিমপুর নিয়ে যাওয়া হয়। সেখানে জুম্মার নামাজের পর তার দাফন সম্পন্ন করা হয়।

ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার পর বৃহস্পতিবার মধ্যরাতে মোহিতুল ইসলামের মরদেহ যশোরে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে তার মরদেহ ঝিকরগাছার বিএম হাইস্কুল মাঠে নিয়ে যাওয়া হয়। সকাল সাড়ে ১০টার দিকে সেখানে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযার পর প্রধানমন্ত্রীর পক্ষে বিএম মোজাম্মেল হোসেন এমপি, যশোর জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও সংগঠন মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা জানান। ঝিকরগাছায় শ্রদ্ধার্ঘ্য অপর্ণ শেষে মোহিতুল ইসলামের মরদেহ তার গ্রামের বাড়ি মণিরামপুর উপজেলার কাশিমপুর গ্রামের সরদার বাড়িতে নিয়ে যাওয়া হয়। তার লাশ গ্রহণ করে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। জুম্মার নামাজের পর সেখানে ২য় জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হয়।