হোয়াইট হাউজে ক্লিনটন-হার্লে যৌনতার নতুন তথ্য ফাঁস

image_49316.bill-clinton-and-liz-hurley-at-a-charity-ball-3113948সম্প্রতি সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের যৌন কেলেঙ্কারির নতুন তথ্য উন্মোচিত হয়েছে। এতে প্রকাশিত হয়েছে ব্রিটিশ মডেল ও অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে প্রেসিডেন্ট থাকা অবস্থায় ক্লিনটনের বিশেষ সম্পর্ক ছিল। এমনকি তারা এক পর্যায়ে হোয়াইট হাউজের একটি কক্ষেই যৌনতায় লিপ্ত হয়েছিলেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে মিরর।
সূত্র জানিয়েছে, তাদের সম্পর্ক বছরব্যাপী স্থায়ী ছিল। এর মাঝে একসময় হার্লে মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে গিয়ে হোয়াইট হাউজে ক্লিনটনের সঙ্গে দেখা করেন। হোয়াইট হাউজে যখন তারা প্রথমবার দেখা করেন সে সময় তৎকালীন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন পাশের কক্ষেই ঘুমিয়ে ছিলেন। হোয়াইট হাউজের সে কক্ষেই ক্লিনটনের-হার্লে যৌনতায় লিপ্ত হন।
অভিনেত্রী হার্লের সাবেক বয়ফ্রেন্ড টম সিজমোর বর্ণনা করেছেন, কীভাবে হোয়াইট হাউজে ‘সেভিং প্রাইভেট রায়ান’ সিনেমার প্রাইভেট প্রদর্শনীর নামে এ ব্যবস্থা করা হয়। ১৯৯৮ সালে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে সূত্র।
তবে মিরর জানিয়েছে, সে সময় এলিজাবেথ হার্লেকে ফোনে বলেন, ‘এলিজাবেথ, এটা তোমার কমান্ডার ইন চিফ। আমি একটা প্লেন পাঠাচ্ছি তিন ঘণ্টার মধ্যে তোমাকে তুলে আনার জন্য। এটা কি যথেষ্ট সময়?’
এর কয়েক ঘণ্টা পরে হার্লে সেই বিশেষ বিমানে করে হোয়াইট হাউজে এসে উপস্থিত হন। সেখানে ক্লিনটন তাকে হোয়াইট হাউজ ও সাবেক প্রেসিডেন্ট লিংকনের কক্ষ ঘুরিয়ে দেখান।
তবে হার্লে এ অভিযোগ অস্বীকার করেছেন। তিনি এক টুইটার বার্তায় লিখেছেন, ‘এটি হাস্যকরভাবে আমাকে ও ক্লিনটনকে জড়িয়ে তুচ্ছ গল্প। সম্পূর্ণ অসত্য। বিষয়টি এখন আমার আইনজীবীদের হাতে।’