image_49422.beogd3mcqaan1u5.jpg largeপাকিস্তানি অভিনেত্রী  ভিনা মালিক বলেছেন, ‘আমার বোধোদয় হয়েছে, আমি আল্লাহর কাছে তওবা করেছি আর ওড়না খুলব না।’ সেই সঙ্গে রুপালি পর্দা, গ্ল্যামার জগৎকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তার এই এ পরিবর্তনের পেছনে রয়েছেন মাওলানা তারিক জামিল। তিনিই ভিনার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছেন।
ভিনা বলেছেন, মাওলানা সাহেব আমায় শপথ করিয়েছেন, কখনই ওড়না না খোলার জন্য। বাকি জীবনটা এই শপথ মেনেই চলব। তাঁর স্বীকারোক্তি, ‘অন্যদের মতো আমিও ভুল করেছি। আল্লাহর কাছে সে জন্য ক্ষমাও চেয়েছি। এখন পাকিস্তানের মানুষের উন্নয়নে কাজ করতে চাই।’
উল্লেখ্য, এর আগে ভিনা মালিকের উলঙ্গপনা, নগ্নতা শুধু পাকিস্তানকেই কাঁপিয়ে দেয়নি, ঝড় তুলেছে সীমান্তের ওপার ভারতেও। বহুবার নানা বিতর্কে জড়িয়েছেন তিনি। বিগ বসে তাঁর অস্মিত পটেলের সঙ্গে ঘনিষ্ঠতা, ভারতের একটি ম্যাগাজিনের প্রচ্ছদে তাঁর ‘টপলেস’ ছবি প্রকাশকে কেন্দ্র করে অনেকবারই তিনি শিরোনামে এসেছেন।
জানা গেছে, ভারতের যে পরিচালকের সঙ্গে তিনি ছবি করবেন বলেছিলেন, সেই চুক্তিও বাতিল করে দেবেন ভিনা। আপাতত ভিনা এখন তাঁর গায়ক-ব্যবসায়ী স্বামীর সঙ্গে সৌদি আরবে অবস্থান করছেন।