Traffic-Accident-Logo-Crash2 ফরিদপুরের নগরকান্দায় ও হবিগঞ্জের পাইকপাড়া এলাকায় পৃথম দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ১২ জন।
ফরিদপুর:  বুধবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার ভবুকদিয়া নামক স্থানে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।  ঘটে। তারা হলেন- ভাঙ্গা উপজেলা সদরের চৌধুরীকান্দা গ্রামের নান্নু ডাক্তারের ছেলে মো. শাহিন (৩৫) ও তার চাচাতো ভাই মো. ঈসমাইল হোসেন (৪০)।
নগরকান্দা থানার এসআই আবুল কালাম আজাদ জানান, বুধবার সকাল ৮টার দিকে শাহিন ও ইসমাইল মোটরসাইকেলযোগে ফরিদপুরে আসছিল। এ সময় বরিশালগামী একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দু’জনের মৃত্যু হয়। নিহতদের লাশ হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করেছে।
হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া এলাকায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে তিন লেগুনা যাত্রী নিহত এবং ১২ যাত্রী আহত হয়েছেন। নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার জয়নগর গ্রামের জাহেরা বেগম (৪০), নবীগঞ্জ উপজেলার তিমিরপুর গ্রামের সাজিদ মিয়ার স্ত্রী আলেছা বেগম (৩৫) এবং লেগুনা চালক শের আলী (২৫)।
স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ থেকে সিলেটগামী বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো-ব-১১-০২৬০) পাইকপাড়া এলাকায় পৌঁছালে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী একটি লেগুনার (চট্ট মেট্রো-ছ-১১-০৩৪৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনা ধুমড়ে-মুচড়ে যায় এবং এর ১৫ যাত্রী আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জাহেরা বেগমকে মৃত ঘোষণা করেন।
পরে রাত ১০টার দিকে আহত আলেছা বেগম হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এবং রাত ২টায় লেগুনা চালক শের আলী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
আহত সাধন চক্রবর্তী (৫৫), আনোয়ারা খাতুন (৪০), রমাকান্ত দাস (৫২), সাহেব আলী (৫০), অসীম দাস (২৮), রাসেল মিয়া (২৮) ও ফাতেমা আক্তারকে (৪০) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হবিগঞ্জ সদর থানার ওসি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।