SALMAN
আইপিএলে সালমান

ভারতের টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেট চ্যাম্পিয়নশিপ লিগ আইপিএলে শাহরুখ খান, জুহি চাওলা, শিল্পা শেঠি, প্রীতি জিনতা যোগ দিয়েছেন সেই কবেই। সালমান খানকে সেই কাতারে দেখা যায়নি। তবে খুব শিগগির আইপিএলে দেখা যেতে পারে বলিউডের এই সুপারস্টারকেও।

সম্প্রতি আইপিএলে যোগ দেয়ার ব্যপারে শিল্পপতি নেস ওয়াদিয়ার সঙ্গে আলোচনা করেছেন সালমান। কিংস এলেভেন পাঞ্জাবে প্রীতি জিনতার সঙ্গে যৌথ মালিকানা আছে নেসের। কয়েকদিন আগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য তৈরি এক হাসপাতাল পরিদর্শনে মুম্বাই আসেন নেস ওয়াদিয়া। সেখানেই নেসের সঙ্গে আইপিএল নিয়ে বিস্তারিত আলোচনায় বসেন সালমান।

সূত্র জানায়, শুধু নেসের সঙ্গেই নয়, ইদানীং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেও আইপিএল নিয়ে আলোচনা করেছেন সালমান। তবে আইপিএলে সালমান সরাসরি অংশ নেবেন কী না- তা এখন স্পষ্ট নয়। আইপিএলের কার্যক্রম কীভাবে চলে আপাতত সেই সম্পর্কেই বিস্তারিত জানার চেষ্টা করছেন সালমান।

২০০৮ সালে প্রথমবারের মতো যাত্রা শুরু হয় আইপিএলের। এই আসরে চ্যাম্পিয়ন হয় শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার যৌথ মালিকানাধীন দল রাজস্থান রয়্যালস। ২০১২ সালে শাহরুখ-জুহির মালিকানাধীন কোলকাতা নাইট রাইডার্স চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয়। সূত্র: মিড ডে।