deep-ami_43517
দীপিকার বাবা অমিতাভ বচ্চন!

আসল, দেখল, জয় করল।’ বলিউডে দীপিকার অবস্থাটা অনেকটা এমনই। এত দ্রুত খ্যাতির চূড়ায় পৌঁছানো খুব কম নায়িকার ভাগ্যেই জোটে। ২০১৩ সালটা বোধহয় বরাদ্দই ছিল সদাহাস্যময় চটপটে এ মেয়েটির জন্য। তবে নতুন বছরে এসেও অন্যান্য টপ নায়িকাদে ঈর্ষার খোরাক জোগাচ্ছেন পাডু। ইতোমধ্যে দীপিকার ঝুলিতে বেশ কয়েকটি ভাল ছবি জমা পড়েছে।

শুধু ব্যানার নয়, ভাল পরিচালক আর ভাল সহঅভিনেতাও। সালমানের সঙ্গে জুটি বেঁধে ‘বড়ে ভাইয়া’, রণবীরের সঙ্গে জুটি বেঁধে করণ জোহরের ‘শুদ্ধি’ তো রয়েছেই। এবার দীপিকার ডাক পড়েছে ট্যালেন্টেড পরিচালক সুজিত সরকারের নতুন ছবির জন্য।

বেশ কিছুদিন ধরেই সুজিত তাঁর নতুন ছবি পিকু’র জন্য স্ট্রং নায়িকা খুঁজছিলেন। অমিতাভের সঙ্গে এক ফ্রেমে টেক্কা দিয়ে অভিনয় করতে পারবে এমন কোনও অভিনেত্রী এবং চেহারার দিক থেকেও যেন মিল থাকে বচ্চনের সঙ্গে এমন কোনও নায়িকার খোঁজই করছিলেন তিনি। শেষমেশ প্রকাশ ঝার ‘আরক্ষণ’ দেখে দীপিকাকেই ঠিক করে ফেললেন সুজিত সরকার। তার ধারণা বিগ বসের কন্যার জায়গাটা দীপিকাই আলোকিত করতে পারবে। খবর অনুযায়ী, পিকু’র চিত্রনাট্য পড়ে ফেলেছেন দীপিকা। পছন্দও হয়েছে। শিডিউল সমস্যা না থাকলে অবশ্যই ছবিটি করবেন বলে জানিয়েছেন দীপিকা।