image_108818.png
লন্ডনে বাংলাদেশি নারী খুন, ছেলে গ্রেফতার

পূর্ব লন্ডনে নিজ ঘরে নৃশংসভাবে খুন হয়েছেন ফাতেমা বেগম (৪৩) নামের এক বাংলাদেশি নারী। বুধবার স্থানীয় সময় পৌনে ১১টায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় লন্ডন পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের এক ছেলেকে গ্রেফতার করেছে। বাঙালি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস এলাকার রোমান রোড়স্থ স্যাডেল স্ট্রিটের একটি বাড়িতে বসবাস করতেন ফাতেমা বেগম।

প্রতিবেশীরা জানায়, বুধবার স্থানীয় সময় সাড়ে দশটার দিকে ফোন পেয়ে পুলিশ এবং এ্যম্বুলেন্স সার্ভিস ঘটনাস্থলে যায়। চিকিত্সক দল ঘটনাস্থলেই ফাতেমাকে মৃত ঘোষণা করে। মাথায় উপর্যুপরি আঘাত এবং বুকে ছুরিকাঘাতে ফাতেমার মৃত্যু হয়েছে বলে জানায় পুলিশ। খুনি সন্দেহে ঘটনাস্থল থেকে পুলিশ ফাতেমার এক ছেলেকে আটক করেছে। আটকৃত তরুণ ফাতেমার চতুর্থ সন্তান মাদাকাসক্ত বলে জানিয়েছেন নিহতের পরিচিতজনরা। কিছুদিন আগেও আরেকজনকে ছুরিকাঘাত করার কারণে এই তরুণকে পুলিশ আটক করেছিল। ওই মামলায় কয়েকদিন আগে সে জামিনে মুক্তি পায়।

প্রতিবেশীরা আরো জানায়, বিল্ডিংয়ের ১১ তলায় সন্তানদের নিয়ে থাকতেন ফাতেমা। ১০ বছর আগে তার স্বামী মারা গেলেও তিন মেয়ে এবং দুই ছেলের দিকে তাকিয়ে তিনি আর বিয়ে করেননি। এরই মধ্যে দুই মেয়েকে বিয়েও দিয়েছেন ফাতেমা।