fajle-rabbi_69380ঢাকা, ১৫ ফেব্রুয়ারি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে তওবা পড়ার পরামর্শ দিয়েছেন দশম জাতীয় সংসদের স্পিকার ফজলে রাব্বি মিয়া। তিনি বলেন, আপনি (খালেদা জিয়া) দেশের সাড়ে ১২টা বাজিয়ে দিয়েছেন। এখন তওবা পড়েন। ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ ন্ াকরে ভুল করেছেন এবং এখন তার মাশুল দিচ্ছেন।
শনিবার সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট মিলনায়তে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
ডেপুটি স্পিকার বলেন, আমি বেগম খালেদা জিয়াকে বলবো, আপনি আপনার বিবেকের কাছে জিজ্ঞেস করুন। গত কয়েক মাসে আপনি দেশে যে নৈরাজ্য চালিয়েছেন তা দেশের কোন্ মঙ্গলের জন্য করেছেন।
ফজলে রাব্বি মিয়া বলেন, যারা বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করে, আন্দোলনের নামে নৈরাজ্য করে; দেশের জনগণ কোনোদিন তাদের ভোট দেবে না। সেটা জাতীয় নির্বাচন হোক আর উপজেলা নির্বাচন হোক।
তিনি বলেন, গণতান্ত্রিক দেশে নির্বাচনের বিকল্প নেই। আর এটা বুঝতে পেরেই বিএনপি এখন উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করছে।
বিএনপি চেয়ারপার্সনকে উদ্দেশ্য করে ডেপুটি স্পিকার আরো বলেন, আমরা রাজনীতি করি দেশের ও জনগণের স্বার্থে। সেই রাজনীতির নামে প্রিজাইডিং অফিসারকে পুড়িয়ে মারা, বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করা কিসের স্বার্থে।
ঢাকা মহনগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র সংসদ সংদস্য হাজী সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- মীর হোসেন আক্তার, হারুনুর রশীদ চৌধুরী, ব্যারিস্টার জাকির হোসেন, হুমায়ুন কবির প্রমুখ।