1557188_772998396061325_398990824_o_43747
পিয়া এবার আইটেম গার্ল

হলিউড-বলিউডের পর এবার বাংলাদেশের দর্শকদের ভয়ের চাদরে মুড়ে দিতে আসছে হরর থ্রিলার ‘দ্য স্টোরি অফ সামারা’। জে আলমের প্রযোজনা ও রিকিয়া মাসুদের পরিচালনায় নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। প্রথমবারের মতো একসঙ্গে অনেক নতুন মুখ অভিনয় করছেন এ ছবিতে। একসঙ্গে দেখা যাবে র‌্যাম্প মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া, সানজু ও শিবা আলী খানকেও।

ছবিতে পিয়ার বিপরিতে কোনো নায়ক দেখা যাবে না। কারন তিনি প্রেম ভালোবাসা ও আবেগকে প্রাধান্য দেন না। ভাবুক টাইপের গবেষনা প্রিয় মেয়ে প্রিয়া। মুলত বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া পাঁচ  বন্ধুকে ঘিরে আবর্তিত হয়েছে ছবির কাহিনী। ইতোমধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির বেশকিছু অংশের চিত্রায়ন সম্পন্ন হয়েছে। গত কয়েকদিন ধরে গাজীপুরে টানা শুটিং চলছে ছবিটির। বিশেষ করে আইটেম গানের জন্য ভিন্ন আঙ্গিকে সেট নির্মিত হয়েছে। আর এতে আইটেম গার্ল হিসেবে মঞ্চ কাপাচ্ছেন পিয়া। সবচে’ মজার কথা, এই আইটেম গানের মধ্যে রয়েছে ভিন্ন ভিন্ন নাচের মুদ্রা অর্থাৎ কখনও পিয়াকে দেখা যাবে বেইলি ডান্স করতে, কখনও ক্লাসিক ডান্স আবার কখনও বা ওয়েস্টার্ন স্টাইলে।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, এটি দারুণ সুন্দর গল্পের একটি চলচ্চিত্র। এতে আমার চরিত্রটি একটু ভিন্ন। সারাক্ষন পড়াশোনা ও গবেষনা নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে আমাকে। এ ছাড়া একটি আইটেম গানও রয়েছে।  বর্তমানে এ গানটির কাজ করছি। একই গানে ভিন্ন ভিন্ন লুকে দর্শকরা খুঁজে পাবেন আমাকে।

ছবির গল্প সম্পর্কে জানতে চাইলে পিয়া আরও বলেন, পৃথিবীর বাইরের একটি গ্রহের নাম সামারা। সেখান থেকে কিছু বুদ্ধিমান প্রাণী আসে পৃথিবীতে। খুঁজতে থাকে বিশেষ ক্ষমতাবান পাঁচ তরুণ-তরুণীকে। ভিনগ্রহের সে প্রাণী আর পৃথিবীর মানুষের বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে যায় ছবির গল্প।

‘দ্য স্টোরি অব সামারা’ ছবিতে আরও অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান, সানজু, আমান, কাবিলাসহ অনেকে।