bd}balদলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সিলেটের তিন উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজন এবং ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া চারজনকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। বহিষ্কৃতরা হলেন : গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকবর আলী ফখর। এ ছাড়া রয়েছেন জকিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুছ আলী এবং জৈন্তাপুরে চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল আহমদ।
জৈন্তাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, বালাগঞ্জ উপজেলায় ওসমানী নগর থানা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক ও থানা কৃষক লীগের সভাপতি ইকবাল হোসেন মস্তান, কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শামসুল ইসলাম এবং  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরীও রয়েছেন বহিষ্কৃতদের তালিকায়।
সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী।
তিনি জানান, শনিবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত হয়েছে। উপজেলা নির্বাচনে একক প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত রয়েছে আওয়ামী লীগের, দলীয় প্রধান শেখ হাসিনাও এর ওপর জোর দিয়ে আসছেন।