image_53552.taylor-1294424825মার্কিন তারকা গায়িকা টেইলর সুইফট অবশেষে কুমারিত্ব হারালেন জেক গিলেনহালের কাছে। আর এর পরই সবকিছুই অন্যরকম হয়ে গেলো। সবাই ভাবছিলেন, ‘উই আর নেভার এভার গেটিং ব্যাক টুগেদার’-তারকা টেইলর খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন ‘ব্রোকব্যাক মাউন্টেন’ খ্যাত হলিউড তারকা অভিনেতা জেককে। আর তাই ২৪ বছর বয়সী লাস্যময়ী টেইলর ভালোবেসেই বিছানায় গেছেন অভিনেতার সঙ্গে- এমনই তথ্য দিয়েছে রাডার অনলাইন ডট কম নামের এক সংবাদমাধ্যম।
রাডার বলছে, টেইলর ভাবছিলেন, ৩৩ বছরের অভিনেতাকেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। দুজন চুটিয়ে প্রেমও করছিলেন। কিন্তু ঝামেলার শুরু ২০১০-এ। গায়িকার ২১তম জন্মদিনে তার টেনেসার ন্যাশভিলের বাড়িতে পার্টির আয়োজন হলো। এর আগের দিন জেকের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন টেইলর। দুজনের মধ্যে কথা ছিলো, প্রেমিকার জন্মদিনের পার্টিতে অবশ্যই আসছেন জেক। কিন্তু পরদিন সব অন্যরকম। জেক তো এলেনই না, এমনকি শুভেচ্ছা জানিয়ে কোনো কল বা এসএমএস পর্যন্ত করলেন না। তবুও নিজেকে প্রবোধ দিলেন সুইফট, জেক হয়তো কোনো সারপ্রাইজ দেবেন তাকে। শেষ পর্যন্ত জেকের টিকিটির দেখা মিললো না এবং সারা সাত বাথরুমে চোখের পানি ফেলেছেন বেচারা টেইলর।
এর পর টেইলরের সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে জেকের। গায়িকার সাম্প্রতিক অ্যালবাম ‘রেড’-এর ‘দ্য মোমেন্ট আই ন্যু’ গানটিতে ‘ইউ সুড হ্যাভবিন দেয়ার…’ অংশে তাদের দুজনের কাহিনীই নাকি উঠে এসেছে বলে জানায় রাডারের প্রতিবেদন।
অন্য এক সূত্রের বরাত দিয়ে রাডার জানায়, ‘রেড’ অ্যালবামের প্রতিটি শব্দই নাকি টেইলরের জন্মদিনে জেকের না আসা এবং এ সম্পর্ক ভেঙে যাওয়ার কষ্টের কথা বলছে।
আরেকটি তথ্য হলো, ‘আই ন্যু ইউ ওয়্যার ট্রাবল’ গানটিতে টেইলর তার সাবেক প্রেমিক হ্যারি স্টাইলসের কথা বলেছেন।
অবশ্য এই তারকা নাকি এমনিতেই তার সাবেক প্রেমিকদের কথা গানে তুলে আনতে বেশ পটু এবং এ জন্য বিখ্যাত তিনি। তার আরেকটি গান ‘ডিয়ার জন’ তার অল্প সময়ের প্রেমিক জন মেয়ারকে নিয়ে গাওয়া হয়েছে। এ ছাড়া টেইলর লুটনার এবং জো জোনাসের সঙ্গেও তার সম্পর্ক ছিলো।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া