ইনু
বিএনপির অভিযোগ রাজনৈতিক প্রচার: ইনু

চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে বিএনপির অভিযোগকে ‘রাজনৈতিক প্রচার’ হিসেবে অভিহিত করে তথ্যমন্ত্রী জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, “বিএনপির প্রতিনিধি দল উপজেলা নির্বাচন নিয়ে আশংকা প্রকাশ করে নির্বাচন কমিশনের সঙ্গে যে বৈঠক করেছেন সেটি রাজনৈতিক প্রচার ছাড়া আর কিছুই নয়।”

আজ বুধবার বেলা ১২টার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের দামুকদিয়া প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন কেন্দ্রে ভোট দেয়ার আগে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে উল্লেখ করে ইনু বলেন, “দিনের আলোতে ভোট হচ্ছে, গণমাধ্যমের চোখের সামনে ভোট হচ্ছে, দেশবাসীর চোখের সামনে ভোট হচ্ছে। নির্বাচনে প্রশাসন ও সরকারের তরফ থেকে সম্পূর্ণ নিরপেক্ষতা বজায় রাখা হচ্ছে।”

আল কায়েদা প্রধান জাওয়াহিরির অডিও ছড়ানোর অভিযোগে এক যুবক গ্রেফতার হওয়ার প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, “আপত্তিকর বার্তা কেউ প্রচার করলেই তথ্য প্রযুক্তি আইনে তাকে অপরাধী হিসেবে গণ্য করা হবে। যাকে গ্রেফতার করা হয়েছে সে দেশবিরোধী বার্তা প্রচারের সঙ্গে যুক্ত, সে আর যাই হোক না কেন দেশের মঙ্গল চায় না।”

এ সময় ইনুর সঙ্গে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনা, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন প্রমুখ।