image_54245.rajshahi divisionরাজশাহীতে আসামির ছুরিকাঘাতে এক পুলিশ কনস্টেবলসহ দুইজন আহত হয়েছেন। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মহানগরীর বোয়ালিয়া মডেল থানার কনস্টেবল আলমগীর ও পুলিশের সহযোগী তৌহিদ হাসান। বুধবার রাতে নগরীর বালিয়াপুকুর ছোটবটতলা মোড়ে এ ঘটনা ঘটে। তবে অপর আসামি শুভ চৌধূরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, ছিনতাইসহ কয়েকটি মামলার আসামি শুভ ও ড্যানি বুধাবর রাতে নগরীর ছোটবটতলা মোড়ে অবস্থান করছে-এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চষ্টো করে। এসময় তাদের ধাওয়া দিলে ড্যানি তার হাতে থাকা একটি ধারালো চাকু দিয়ে পুলিশ কনস্টেবল আলমগীর ও সহযোগী তেৌহিদকে আঘাত করে পালিয়ে যায়। তবে শুভকে গ্রপ্তোর করতে সক্ষম হয়।

ওসি আরো জানান, পালিয়ে যাওয়া আসামি ড্যানিকে গ্রপ্তোরের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিত্সক আব্দুল মোমিন জানান, পুলিশ কনস্টেবল আলমগীরের বাম হাতে এবং তেৌহিদের পিঠে ধারালো অসে্ত্রর আঘাতের চি‎হ্ন রয়েছে। ক্ষত স্থানে অস্ত্রপচার করতে হয়েছে।