10বিশ্ব জুড়ে সুপরিচিত গুগলের প্রথম বাংলাদেশি সহযোগী হলো মেলোনেডস। সম্প্রতি গুগল তার সহযোগিদের তালিকায় মেলোনেডস এর নাম প্রকাশ করে এ তথ্য জানিয়েছে। গুগল পার্টনারস এর ওয়েবসাইটে মেলোনেডস এর পরিচিতি তুলে ধরা হয়েছে। সারা বিশ্বে গুগলের প্রায় ৫০০০ পার্টনার রয়েছে। এ তালিকায় বাংলাদেশ থেকে প্রথম যোগ হলো মেলোনেডস এর নাম।
মেলোনেডস ডিজিটাল ব্র্যান্ডিং এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপনে বাংলাদেশের সবচেয়ে পেশাদার সংস্থা হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছে। গুগল এর পার্টনার বা সহযোগী হওয়ার স্বীকৃতি হিসেবে ‘ট্রেড মার্ক ব্লু ব্যাজ’ অর্জন করেছে মেলোনেডস। বাংলাদেশের অন্যতম শীর্ষ এওআর সংস্থা টপ অফ মাইন্ড এর সহযোগী প্রতিষ্ঠান মেলোনেডস।
গুগল এর পার্টনার হবার সম্মান অর্জন সম্পর্কে টপ অফ মাইন্ড এবং মেলোনেডস এর সিইও  জিয়াউদ্দিন আদিল বলেন, এ অর্জন ডিজিটাল ব্র্যান্ডিং এর ক্ষেত্রে শুধু প্রতিষ্ঠান হিসেবে নয় বাংলাদেশের জন্যও এক মাইলফলক। মেলোনেডস এর দক্ষ সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় এটা সম্ভব হয়েছে। ডিজিটাল ব্র্যান্ডিং এর এ অনন্য অর্জনের মাধ্যমে মেলোনেডস ক্লায়েন্টদেরকে তার সেরা সেবা প্রদানের অঙ্গীকার করছে।
গুগল পার্টনার হিসেবে টিকে থাকতে হলে গুগলের ব্যবস্থাপনায় প্রতি ১৮ মাসে অনুষ্ঠিত সার্টিফিকেশন পরীক্ষার মাধ্যমে তার নতুন নতুন প্রযুক্তি এবং সেবার সাথে তাল মিলিয়ে চলতে হয়। গুগল তার পার্টনারদের সম্পর্কে তার ওয়েব সাইটে জানিয়েছে গুগল পার্টনাররা সবার চেয়ে এগিয়ে থাকে কারণ তারা গুগলের সাথেই সরাসরি কাজ করে। তারা গুগলের সর্বশেষ প্রশিক্ষণ ও সেবা সম্পর্কে অবহিত থাকে। তারা সব সময় জানেন গুগল কি করছে আর কি নতুন সেবা নিয়ে আসছে।