creative-logo-design_ws_1392608862যশোরের শঙ্করপুর-মুড়লি রেলক্রসিংয়ের পাশে একটি ঘের থেকে সাইফুল ইসলাম (৪৮) নামের এক এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাইফুল সাংবাদিক সাইফুল আলম মুকুলসহ বেশ কয়েকটি চাঞ্চল্যকর হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।
রেলক্রসিংয়ের ধারে কর্তব্যরত আনসার সদস্য (পিসি) মনিরুল ইসলাম জানান, সকালে টহল দেওয়ার সময় তাঁরা দেখতে পান মুড়লি রেলক্রসিংয়ের পাশে শাহ আলমের মাছের ঘেরের মধ্যে বস্তাবন্দি একটি মৃতদেহ। পাশের ঘেরে পানির মধ্যে ছিল একটি বাইসাইকেল।
পরে পুলিশে খবর দেওয়া হলে কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার জহুরুল হক ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। জহুরুল হক সাংবাদিকদের জানান, গলাকাটা মরদেহটি সাইফুল ইসলামের। তিনি যশোরের শঙ্করপুরে বেশ কয়েক বছর ধরে ভাড়া বাসায় থাকতেন। তাঁর বাবার নাম জেহের মোড়ল।
জহুরুল হক আরো বলেন, নিহত সাইফুল যশোরের চাঞ্চল্যকর সাংবাদিক সাইফুল আলম মুকুল হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। তা ছাড়া ১৯৯৬ সালে যশোরের লাউজানিতে ফোর মার্ডার মামলা, উদীচী হত্যাযজ্ঞ মামলা, সতীঘাটার বাবলু হত্যামামলারও আসামি ছিলেন তিনি। সর্বশেষ চোরাচালান সংক্রান্ত দ্বন্দ্বে প্রতিপক্ষ তাঁকে হত্যা করে ফেলে রেখে গেছে বলে তিনি ধারণা করছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।