image_55240.hossain mohammad ershad6প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মধ্যবর্তী নির্বাচন নিয়ে সরকারের ভাবনা কী জানি না। তবে আমার মতে, দেশে মধ্যবর্তী নির্বাচন করার মতো কোনো অবস্থা তৈরি হয়নি। আমরা পাঁচ বছর ক্ষমতায় থাকবো ইনশাল্লাহ। আজ রবিবার সাংগঠনিক সফরে কুড়িগ্রাম এসে স্থানীয় সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।এরশাদ বলেন, গত সংসদ নির্বাচন নিয়ে যা হয়েছে, তা হয়েছে। এখন সংসদ বসেছে। সংসদ গ্রহণযোগ্য হয়েছে। কাজেই এ সংসদ চলবে।

উপজেলা নির্বাচনে জাপা প্রার্থীদের ভরাডুবি নিয়ে এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, এটা লাঙ্গল মার্কার নির্বাচন নয়। তা ছাড়া একাধিক প্রার্থী থাকায় ফলাফল ভালো হয়নি। এ সময় তিনি তার দলে কোনো কোন্দল নেই বলে দাবি করেন। দুপুরে রংপুর থেকে কুড়িগ্রামে পৌঁছলে মন্ত্রীর পদমর্যাদায় প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদকে সরকারি প্রটোকল ও গার্ড অব অনার দেওয়া হয়। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান।

পরে এরশাদ দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময় করেন। এ সময় সদর উপজেলা নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী চৌধুরী সফিকুল ইসলাম, জাপা নেতা আজিজার রহমানসহ স্থানীয় নেতারা তার সঙ্গে ছিলেন।