rwjomgjl_52151.gifবলিউডের আলোচিত ও সমালোচিত অভিনেত্রী সানি লিওন নাকি তার বর ড্যানিয়েলকে ডিভোর্স দিয়ে খুঁজতে চলেছেন ভারতীয় বর। আর এ ব্যাপারে তাকে সাহায্য করতে চলেছেন প্রযোজক একতা কাপুর! আপাতত, সেই খবরকে ফুঁ দিয়ে উড়িয়ে দিয়ে ড্যানিয়েলকে নিয়েই দিব্যি আছেন সানি।

একদিকে সানির নতুন ছবি ‘রাগিনি এমএমএস টু’ বক্স অফিসে হিট করেছে বেশ। অন্যদিকে বলিউডে সানির চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। শুধু তাই নয়, মারাঠি ছবিতেও লোকে চাইছেন সানিকে।

তাই মার্কিনের পর্নস্টার, ভারতের সিনে জগতে মাটি পেয়ে বেশ খোশমেজাজেই আছেন। আর বর ড্যানিয়েলকে নিয়ে সেলিব্রেট করছেন নিজের সাফল্য। গতকাল বুধবার সন্ধ্যায় হঠাৎই মুম্বাইয়ের এক জনপ্রিয় রেস্তোঁরায় পাওয়া গেল সানি লিয়ন ও ড্যানিয়েলকে।

‘রাগিনি এমএমএস’-এর সাফল্যকে ক্যাশ করে নরম মোমবাতির আলোয় ডিনার টেবিলে সানি নাকি বেশ নস্ট্যালজিক হয়ে পড়েছিলেন। তাই তো বর ড্যানিয়েলকে নিয়ে সেলফি তুলে চটপট আপলোড করলেন নিজের ট্যুইটার অ্যাকাউন্টে।

জানা গেছে, ডিনার টেবিলে নাকি বর ড্যানিয়েলের সঙ্গে টাকা দেওয়া নিয়ে বচসাও করতে দেখা গিয়েছে সানিকে। সানি নাকি সোজা ড্যানিকে জানিয়েছেন, ডিনারের খরচা তার। কারণ বক্স অফিসের রানি আপাতত সানিই।