1সাংবাদিককে পেটালেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের এমপি আব্দুল ওদুদ। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসে। এঘটনার প্রতিবাদে এমপি আব্দুল ওদুদের সংবাদ বর্জনসহ আগামীকাল মানববন্ধন কর্মসূচী ঘোষণা করেছে সাংবাদিকরা।

জানাগেছে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারি পরিচালক (বিদ্যালয়) দেবেশ সরকার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে আসেন নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফুল আলমের বিভিন্ন অনিয়মের তদন্ত করতে। এসময় সংবাদ সংগ্রহের জন্য দৈনিক যুগানত্মর, আরটিভি ও বিটিভির স্থানীয় প্রতিনিধি এমরান ফারুক মাসুম ওই দপ্তরে যান। এর কিছুক্ষণ পর চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের এমপি আব্দুল ওদুদ সেখানে পৌছান এবং সাংবাদিক এমরান ফারুক মাসুমকে দেখে উত্তেজিত হয়ে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে এমপি আব্দুল ওদুদ সাংবাদিক মাসুমকে শারিরীকভাবে লাঞ্ছিত করেন।

বিষয়টি স্থানীয় সাংবাদিকরা জানতে পেরে দুপুরে নবাবগঞ্জ ক্লাব চত্ত্বরে চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক সমাজের ব্যানারে জরুরী সভায় মিলিত হয়ে এঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয় এবং সংসদ সদস্য আব্দুল ওদুদের সকল সংবাদ বর্জণসহ আগামীকাল শুক্রবার মানববন্ধন কর্মসূচী ঘোষণা করা হয়। এসময় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব ও জেলা প্রেসক্লাবের নেতৃত্তবৃন্দসহ স্থানীয় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। সাংবাদিক মাসুমকে পেটানোর কথা স্বীকার করেছেন আব্দুল ওদুদ।