1দৈনিক বার্তা: ফরিদপুর চিনিকলের শ্রমিক রাজনের ফরিদপুর চিনিকলের শ্রমিক রাজনেরতে সমাবেশ করেছে কারখানাটির শ্রমিক, কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও নিহতের পরিবারের সদস্যরা।চিনিকল শ্রমিক রাজনের খুনিদের গ্রেফতার দাবি
শনিবার সকাল ১১টায় মধুখালী মিলগেট সাব জোন অফিস প্রাঙ্গণে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুন্সী এনায়েত হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন ওর্য়াকার্স পার্টির মনোজ সাহা, বিএনপির রাকিব হোসেন ইরান, সিপিবির মানিক মজুমদার, স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ সতেজ, শ্রমিক নেতা সুভাষ রায়, জহুরুল হক, কাজল বসু, আবুল বাশার, মীর্জা আক্রামুজ্জামান প্রমুখ।

বক্তারা খুনীদের গ্রেফতারের দাবিতে তিনদিনের কর্মসূচি ঘোষণা করে জানান, তারা ৬ এপ্রিল থেকে ৮ এপ্রিল পর্যন্ত কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, মানববন্ধন, স্মারকলিপি প্রদান ও মতবিনিময় সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করবেন।

মধুখালী উপজেলায় অবস্থিত ফরিদপুর চিনিকলের পরিবহন বিভাগের শ্রমিক শাহ মো. রাজন (২৯) নিখোঁজ হওয়ার সাতদিন পর গত ২ এপ্রিল উপজেলার কুড়ানিয়ার চর এলাকা থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।

রাজন নিখোঁজ হওয়ার ঘটনায় মধুখালী থানা পুলিশ মোবাইলের কললিস্ট অনুসরণ করে ওই গ্রামের আরমানকে (২২) গ্রেফতার করে। পরে আরমানের স্বীকারোক্তি অনুযায়ী ফরিদপুর চিনিকলের নওপাড়া আখ ক্রয়কেন্দ্রের অদূরে একটি পুকুর পাড়ের বাগান থেকে মাটিচাঁপা দেওয়া রাজনের গলিত লাশ উদ্ধার করা হয়।