2দৈনিক বার্তা: ছাত্রলীগ কর্মীরা গণজাগরণ মঞ্চের কর্মীদের ওপর হামলা করেছে-এর প্রমান করতে পারলে ছাত্রলীগ ক্ষমা চাইবে বলে জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান। শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুধর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, গণজাগরণ মঞ্চের কর্মীদের ওপর ছাত্রলীগ হামলা করেছে, মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার এটা প্রমাণ করতে পারলে ছাত্রলীগ জাতীয় প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাইবে।
ইমরান এইচ সরকারের ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’ বক্তব্যের প্রতিবাদে এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিবিরের সভাপতি আশরাফুল আলমকে গ্রেপ্তারের দাবিতে এই সংবাদ সম্মেলন ডাকা হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুস্তম আলী আকন্দের হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আশরাফুল আলমকে গ্রেপ্তারের দাবি জানিয়ে ২৪ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার না করলে দেশব্যাপী ছাত্রধর্মঘট ডাকার হুমকি দেন বদিউজ্জামান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। তিনি দাবি করেন, প্রায় ১০ মাস যাবৎ গণজাগরণ মঞ্চের সঙ্গে ছাত্রলীগের কোন সম্পৃক্ততা নেই। তাদের সঙ্গে বিরোধ থাকার প্রশ্নই আসে না। বরং মঞ্চের সঙ্গে সংশ্লিষ্ট ছাত্রসংগঠনগুলোর সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। তবে ইমরান এইচ সরকার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপসংস্কৃতিবিষয়ক সম্পাদক শেখ আসমান ও সাবেক দপ্তর সম্পাদক নাসিম রূপককে নিয়ে যে বক্তব্য দিয়েছেন, তা সম্পূর্ণ অসত্য ও বিভ্রান্তিকর বলে দাবি করেন তিনি।