3দৈনিক বার্তা:  রাজধানীতে পুলিশের স্পেশাল  ব্রাঞ্চের (পলিটিক্যাল শাখা) ইন্সপেক্টর মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যার ঘটনায় নিহত দম্পতির একমাত্র মেয়ে ঐশী রহমানসহ ৪ জনের বিরুদ্ধে ডিবি পুলিশের দেওয়া দু’টি চার্জশিট আদালতে গৃহীত হয়েছে।আজ মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতের ম্যাজিস্টেট মারুফ হাসান চার্জশিট দু’টি গ্রহণ করেন।

ঐশীর আইনজীবী প্রকাশ রঞ্জন বিশ্বাস বলেন, ম্যাজিস্ট্রেট চার্জশিট গ্রহণ করার পর মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। পরে মহানগর দায়রা জজ ঐশীসহ ৩ জনের বিরুদ্ধে দেওয়া চার্জশিটটি বিচারের জন্য রেখে সুমির বিরুদ্ধে দেওয়া চার্জশিট জুভেনাইল কোর্টে (কিশোর আদালত) পাঠাবেন।

গত ৯ মার্চ ডিবির ইন্সপেক্টর আবুয়াল খায়ের মাতুব্বর ঢাকার সিএমএম আদালতে ঐশীসহ ৪ জনকে অভিযুক্ত করে পৃথক দু’টি চার্জশিট দাখিল করেন।

ঐশীর সঙ্গে একটি চার্জশিটভূক্ত অপর আসামিরা হলেন, ঐশীর বন্ধু জনি ও রনি। অন্যদিকে হত্যাকাণ্ডে সহযোগিতার অভিযোগে নিহত দম্পতির বাসার গৃহকর্মী সুমি আক্তারকে আসামি করে অন্য চার্জশিটটি দাখিল করা হয়। সুমি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তার বিরুদ্ধে আলাদা চার্জশিট হয় এবং তার আলাদা বিচার হবে কিশোর আদালতে।