3দৈনিক বার্তা:  গণতন্ত্রকে সবার জন্য উন্মুক্ত করে দেয়ার আহবান জানিয়েছেন বিকল্প ধারার প্রেসিডেন্ট ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। মঙ্গলাবর দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী কল্যাণ পরিষদ আয়োজিত এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, একজন সিনিয়র রাজনৈতিক নেতা হিসেবে বলছি, আপনি হুঁশিয়ার হয়ে যান। গণতন্ত্রকে সবার জন্য উন্মুক্ত করে দেন। দেখেন জনগণ কী চায়।
নির্বাচন কমিশন সম্পর্কে বি চৌধুরী বলেন, এই নির্বাচন কমিশন (ইসি) নিরপেক্ষ ও কার্যকর নয়। এই ইসির থাকার কোনো অধিকার নেই। তাদের অধীনে আর কোনো নির্বাচন পরিচালনা হতে পারে না। বিএনপি এবং জাতীয়তাবাদী চেতনাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশকে গণতান্ত্রিকভাবে মুক্ত করতে ও মানুষের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ হন। বিজয় আপনাদের আসবেই।
আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা ৫ জানুয়ারির নির্বাচনের আগে বলেছিলেন- আবার নির্বাচন দেবেন। এখন তা না করে ৫ বছর ক্ষমতায় থাকার কথা বলছেন। প্রধানমন্ত্রীর প্রতি প্রশ্ন রেখে তিনি বলেন, আপনি চোর ও দুর্নীতিবাজদের নিয়ে কেমন করে দেশ চালাবেন। প্রধানমন্ত্রীকে ক্ষমা প্রার্থনা করে নতুন করে গণতন্ত্রের যাত্রা শুরু করার আহ্বান জানান তিনি।