1দৈনিক বার্তা:  বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, জিয়াউর রহমানের ছেলে তারেক রহমান জাতিকে নতুন ইতিহাস শেখাচ্ছে। তিনি বলেন, লেখাপড়া কতটুকু জানে জানি না। তার বাবার মৃত্যুর পর সরকারি টাকায় লেখা পড়া করেছে। তারেক রহমান আজ আবার নতুন কথা বলেছেন।
বুধবার সন্ধ্যায় মাদারীপুর স্বাধীনতা অঙ্গণে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নবম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান মেনন এ কথা বলেন।
তিনি বলেন, তারেক বলছেন, বঙ্গবন্ধু নাকি বাংলাদেশের অবৈধ প্রথম রাষ্ট্রপতি ছিলেন। তিনি পাকিস্তানের কারাগার থেকে বের হয়ে এসে পাকিস্তানের সার্টিফিকেট নিয়ে ১৯৭২ সালে অবৈধ পথে বাংলাদেশের রাষ্ট্রপতি হয়েছিলেন। এর আগে তিনি লন্ডনে বসে বলেছিলেন, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক এবং বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি। বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে দিয়ে বলানো হচ্ছে।
বাংলাদেশে যুবমৈত্রী মাদারীপুর জেলা শাখার আহবায়ক শহীদুল কবির খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিমানমন্ত্রী উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়া এতই গরীব হয়েছেন যে ৫০ হাজার টাকা বাসা ভাড়া দিতে পারছেন না। তাহলে কোটি টাকা কোথায় গেল।
সম্মেলন উদ্বোধন করেন শহীদ কমরেড রফিক খান (লাল খান) এর পতœী সামর্থবান বিবি। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রী নেতা অধ্যাপক নজরুল হক নীলু, সিপিবির মাদারীপুর জেলা কমিটির সভাপতি অধ্যাপক তপন কুমার ভৌমিক, জেলা জাসদের সভাপতি শেখ বজলুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  কাজল কৃষ্ঞ দে, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।