2দৈনিক বার্তা:  সহিংসতা করে মানুষ হত্যাকারীদের ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান।
বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।
মন্ত্রী বলেন, সহিংসতা করে যারা মানুষ হত্যা করেছে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। নির্বাচনের আগে এবং পরে যারা সহিংস কর্মকাণ্ডের মাধ্যমে মানুষ হত্যা করেছে শীঘ্রই তাদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসা হবে।
সম্প্রতি তারেক জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিবকে ‘অবৈধ প্রধানমন্ত্রী’ বলায় সাংবাদিকদের এক প্রশ্নে তিনি বলেন, অনেক লোক অনেক কথাই বলেন। যার কোনো ভিত্তি নেই। আমি একজন মুক্তিযোদ্ধা প্রকৃত ইতিহাস জানা আছে।
তিনি আরও বলেন, সীমান্তে বিজিবি-বিএসএফ এর মধ্যে চমৎকার সম্পর্ক রয়েছে। তবে ছোট খাট বিষয়গুলি তাদের মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে সমাধান হচ্ছে।
এর আগে বুড়িমারী স্থল বন্দর, বিজিবি ক্যাম্প, ১০ শয্যা বিশিষ্ট দহগ্রাম-আঙ্গরপোতা হাসপাতাল পরিদর্শন করেন মন্ত্রী এবং তিন বিঘা কড়িডোরের আম্রো কাননে ভারতীয় অংশে ভারতীয় সীমান্ত রক্ষীবাহীনি বিএসএফ এর উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে এক বৈঠকে মিলিত হন।
এসময় উপস্থিত ছিলেন, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহম্মেদ, রংপুর রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আনিছুর রহমান, বিজিবি গোয়েন্দা বিভাগের প্রধান কর্ণেল সেলিম,রংপুর সেক্টর কমান্ডার জুলফিকার আলী, লালমনিরহাট জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান,পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার লেঃ কর্ণেল শফিউল আলম খান প্রমুখ।