1দৈনিক বার্তা: ফেসবুকে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের নকল ওয়েব পেজ খুলে অশ্লীল ছবি ও ভিডিও আপলোড করার অভিযোগে আবদুল মালেক ওরফে সেলিম (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে ঢাকার বারিধারার রোড ১/এ, ৪০ নম্বর বাসা থেকে তাকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ জব্দ করা হয়। আটককৃত সেলিমের বাড়ি কুমিল্লা জেলায়।
শুক্রবার দুপুরে উত্তরায় র‌্যাব-১-এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১-এর কমান্ডিং কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল কিসমত হায়াত জানান, নিরাপদ সড়ক চাই আন্দোলনের উদ্যোক্তা ও অভিনেতা ইলিয়াস কাঞ্চনের অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব তাকে আটক করেছে। তিনি জানান, আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশে সেলিম নকল ওয়েব পেজ খুলে আপত্তিকর ছবি ও ভিডিও আপলোড করতো। তিনি জানান, নিরাপদ সড়ক চাই আন্দোলনের উদ্যোক্তা ইলিয়াস কাঞ্চন র‌্যাবের কাছে এ ব্যাপারে অভিযোগ করেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব-১ অনুসন্ধান চালিয়ে তাকে আটক করে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অনলাইনের মাধ্যমে অর্থ উপার্জনের চেষ্টা শুরু করে সেলিম। সে অনলাইনে ‘ভার্চুয়াল নিউজ ২৪ ডটকম’ নামে একটি পত্রিকা খোলে। এতে বিভিন্ন ধরনের আপত্তিকর ও অশ্লীল ছবি, ভিডিও  আপলোড করা শুরু করে। ভার্চুয়াল নিউজ ২৪ ডটকমকে জনৎিুয় করার জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের নামেও সে ওয়েব পেজ খোলে। এরই ধারাবাহিকতায় নিরাপদ সড়ক চাই আন্দোলনের নকল ওয়েব পেজ খুলে তাতে আপত্তিকর ও অশ্লীল ছবি ও ভিডিও আপলোড করে সে।