1দৈনিক বার্তা: দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ঢাকার বাইরে ভেন্যু নির্ধারণের জন্য বাফুফের একটি দল গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম পরিদর্শন করেছেন।
আজ বুধবার দুপুর সোয়া ১২ টায় ৬ সদস্যের দলটি হেলিকাপ্টারে করে স্টেডিয়াম মাঠে অবতরণ করেন। এ সময় জাতীয় দলের সাবেক অধিনায়ক মোঃ ইলিয়াস হোসেন ও গোপালগঞ্জের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পরিদর্শক দলের সদস্যদের ফুল দিয়ে স্বাগত জানান। তাঁরা স্টেডিয়াম মাঠ ও অবকাঠামো  ঘুরে দেখেন।
পরিদর্শক দলের সদস্যরা হলেন বাফুফের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আঃ সালাম মুর্শেদী, ভাইস-প্রেসিডেন্ট বাদল রায়, সদস্য মারুফ হাসান, লে. কর্নেল (অব.) আঃ কাদের, সত্যজিৎ রায় রুপু ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মোঃ ইয়াহিয়া।
মাঠ পরিদর্শন করে চট্রগ্রাম ও ফেনীতে অপরদুইটি মাঠ পরিদর্শনে রওনা হওয়ার প্রাক্কালে সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আঃ সালাম মুর্শেদী ও সদস্য লে. কর্নেল (অব.) আঃ কাদের বলেন, ঢাকার বাইরের মাঠগুলোকে সচল করতে চাই। গোপালগঞ্জের মাঠ দ্বিতীয় বিভাগ ফুটবল ভেন্যু হিসেবে ব্যবহারে উপযোগী বলে তাঁরা মন্তব্য করেন।
এ সময় জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, বাফুফের সদস্য মোঃ ইলিয়াস হোসেনসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে গত মৌসুমে গ্রামীণ ফোন প্রিমিয়াম ফুটবল লীগের ভেন্যু হিসেবে ব্যবহৃরিত হয়েছিল। মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ এ মাঠটি নিজেদের হোম ভেন্যু হিসেবে ঘোষণা করেছিল।#