1দৈনিক বার্তা: বিশৃঙ্খল জীবন-যাপন এবং একাধিক প্রেমের কারণে আলোচিত মডেল-অভিনেত্রী সারিকা। গত ৪ এপ্রিল তার বিয়ে হওয়ার কথা ছিল। শেষ পর্যন্ত তা ভেঙে যায়। এজন্য অবশ্য সারিকার মা দোষ দিয়েছিলেন ছেলের। কিন্তু নিজের মেয়েও যে মাদকাসক্ত তা চাওড় হয়ে যায় পুরো মিডিয়াতে।

খবর পাওয়া গেছে, সারিকা এখন রিহ্যাবে (মাদকাসক্ত চিকিৎসালয়)। মাদকাসক্ত হয়ে তিনি এখন চিকিৎসা নিচ্ছেন। তবে নিজের আগ্রহে নয়, বাবা-মায়ের চাপে পড়েই।

সঙ্গে এও জানা যায়, ক্যারিয়ারের দিকে না তাকিয়ে বেপরোয়া হয়ে সারিকা যার সাথে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সেই মাহিম করিম আসলে তার ইয়াবা সেবনের পার্টনার ছিলেন। ছিলেন তার লিভ টুগেদার পার্টনারও। এই মাহিমের সঙ্গেই বিয়ে হওয়ার কথা ছিল সারিকার।

জানা যায়, মাহিম নিজের যে পরিচয় দিয়েছিল তার সবই মিথ্যে। তার সঙ্গে থেকে সারিকা একেবারে রসাতলে গিয়ে ঠেকেছে। বাবা-মা এই ব্যাপারটি টের পেয়ে মাহিমের কাছ থেকে সারিকাকে সরিয়ে রিহ্যাবে ভর্তি করেছেন।

ভালোবাসা মানুষকে গর্ত থেকে টেনে তোলে। কিন্তু ভালোবাসা সারিকাকে পাহাড়ের চূড়া থেকে গর্তে ঢুকিয়েছে। তার প্রামণ এতোক্ষণে হয়তো পেয়ে গেছেন সারিকা।