দৈনিক বার্তা: 1চাঁপাইনবাবঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জামায়াত নেতা অধ্যাপক মোখলেসুর রহমান শপথ নিতে এসে গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তন থেকে চাঁপাইনবাগঞ্জ জেলা পুলিশ তাকে গ্রেফতার করে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শপথ নিতে অধ্যাপক মুখলেছুর রহমান সেখানে উপস্থিত হয়েছিলেন। তবে শপথ নেয়ার আগেই পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।
মোখলেসুর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও পৌর শাখার আমীর। তার নামে চাঁপাইনবাগঞ্জে পুলিশের দায়ের করা বেশ কয়েকটি মামলা রয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এ বিষয়ে যোগাযোগ করা হলে রাজশাহী জেলা পুলিশ সুপার আলমগীর কবির বিষয়টি তার জানা নেই বলে জানান।
এদিকে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ ৪ জামায়াত-শিবিরের কর্মীকে আটক করেছে। সোমবার রাতে সদর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- সদর উপজেলার তেলকুপি গ্রামের জামায়াতকর্মী সাজিদুল ইসলাম, শহীদগঞ্জ গ্রামের রফিকুল ইসলাম কালা, পৌরএলাকার একডালা গ্রামের ইসমাইল হোসেন ও রহমতগঞ্জ গ্রামের শিবিরকর্মী শাহাদৎ হোসেন।
সিরাজগঞ্জ সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান, আটককৃতদের নামে বেশ কয়েকটি মামলা রয়েছে