গাজীপুরে কলেজ ছাত্রী ও গৃহবধূর লাশ উদ্ধার

0
33

1মোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তা: গাজীপুরে পৃথক ঘটনায় শুক্রবার কলেজের এক ছাত্রী ও এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ দু’টি গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রফিকুল ইসলাম জানান, গাজীপুর সদর উপজেলার বানিয়ারচালা গ্রামের মোহাম্মদ আলীর কন্যা সাহারা খাতুন (১৯) প্রতিদিনের মতো ঘুম থেকে না উঠায় শুক্রবার সকালে বাড়ির লোকজন দরজা ভেঙ্গে তার কক্ষের ভিতরে ঢুকে। এসময় তারা নতুন শাড়ী পরিহিত গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় সাহারা খাতুনের লাশ দেখতে পায়। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। নিহত সাহারা খাতুন গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী।

অপরদিকে কাপাসিয়া উপজেলার বেলাশী গ্রামের স্বামীর বাড়ী থেকে পুলিশ এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে।
নিহত গৃহবধূর ভাই মোফাজ্জ্বল জানান, কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের ত্রিমোহনী গ্রামের আঃ বাতেনের মেয়ে নাছিমার (৩৫) সঙ্গে রায়েদ ইউনিয়নের বেলাশী গ্রামের আবুলের বিয়ে হয়। নাছিমা ছাড়াও আবুলের আরো এক স্ত্রী রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে স্বামীর বাড়ীতে নিজ ঘরে নাছিমার রহস্যজনক মৃত্যু হয়। খবর পেয়ে নাছিমার স্বজনরা তার শ্বশুর বাড়ীতে যায়। কিন্তু শ্বশুর বাড়ীর লোকজন লাশ দেখতে না দিয়ে তাদের আটকে রাখে এবং নাছিমার স্বজনদের ব্যবহৃত একটি মাইক্রোবাস ভাংচুর করে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নাছিমার লাশ উদ্ধার করে। তার দাবী নাছিমাকে হত্যা করা হয়েছে বলে তার স্বজনরা দাবী করেছে। অপর দিকে নাছিমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার শ্বশুর বাড়ীর লোকজনের দাবী করেছে ।