কালীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীনীসহ প্রেমিক যুগলকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0
25

1মোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তা: গাজীপুরের কালীগঞ্জে অসামাজিক কর্মকান্ডের দায়ে এক প্রেমিক যুগলকে শুক্রবার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও কাপাসিয়া উপজেলা শহরের এক আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে শুক্রবার তিন মহিলাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি ও স্থানীয়রা জানায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের উডিরটেক এলাকার পরিত্যক্ত একটি ঘর থেকে বিবস্ত্র হয়ে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত অবস্থায় স্থানীয় মোক্তাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মো. নুরুল ইসলামের ছেলে মো. শামীম হোসেন ওরফে শরীফ (২২) ও পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাওনাইট গ্রামের মো. হাফিজুর রহমানের কলেজ পড়–য়া এইচএসসি পরীক্ষার্থীনী  হাবিবা আক্তার সুমিকে (১৮) বৃহ¯পতিবার বিকেলে এলাকাবাসি হাতেনাতে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আপত্তিকর অবস্থায় আটককৃতদের কালীগঞ্জ থানায় নিয়ে আনে। শুক্রবার বিকেলে তাদেরকে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদারের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। আদালত গ্রেফতারকৃত শামীম ও হাবিবাকে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকার দায়ে প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করেন। পরে অভিযুক্তরা জরিমানার অর্থ পরিশোধ করে মুক্তি পায়।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে, কাপাসিয়া উপজেলা শহরের এক আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে তিন মহিলাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, কাপাসিয়া বাজারে মেইন রোডস্থিত কাজী হোটেল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে পুলিশ শুক্রবার বিকেলে অভিযান চালায়। এসময় অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে তিন মহিলাসহ ৬ জনকে আটক করে। আটককৃত হলো গাজীপুরের মাষ্টার বাড়ির আবদুস কুদ্দুসের পুত্র জাকির হোসেন (২৭), একই গ্রামের জামানের মেয়ে রিপা (১৯), কালিগঞ্জ উপজেলার সাওরাইট গ্রামের নিরঞ্জন চন্দ্র মন্ডলের পুত্র জয় চন্দ্র মন্ডল(২৩), একই গ্রামের রিতা রানী মন্ডল (২৬), কালিগঞ্জ উপজেলার চুপাইর গ্রামের মাসুম রানা(২৬) ও আফরোজা (২৩)।
কাপাসিয়া থানার ওসি আহসান উল্লাহ জানান, কাজী হোটেল ইন্টারন্যাশনাল হোটেলের মালিক কাজী সিরাজুল ইসলাম ও ম্যানেজার জয় বাবুসহ আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।