গাজীপুরের শ্রীপুরে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত

0
69

Gazipur-(1)- 26 April 2014- Three Haijakar Died by public attact-1(1)মোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তা: গাজীপুরের শ্রীপুরে শনিবার ভোরে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে তিনজন মারা গেছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।
এদিকে শনিবার ভোর রাতে গাজীপুর মহানগরে সাবেক এক ইউপি সদস্যের বাড়িতে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে সাবেক ইউপি সদস্যসহ ৪ নারী-পুরুষ আহত হয়েছে। ডাকাতরা বাড়ি থেকে একটি বন্দুক, একশ’ ভরি স্বর্ণালংকার, তিনলক্ষাধিক নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে।
গাজীপুরের শ্রীপুর মডেল থানার ওসি মহসিন খান ও এলাকাবাসি জানায়, শনিবার ভোরে একটি সংঘবদ্ধ সিএনজি স্কুটার ছিনতাইকারী চক্রের কয়েকজন সদস্য শ্রীপুর উপজেলার বরমি ইউনিয়নের গিলাশ্বর গ্রামে রাস্তায় অবস্থান নিয়ে সিএনজি ছিনতাইয়ের চেষ্টা করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ছিনতাইকারীদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে ছিনতাইকারীরা পার্শ্ববর্তী সোহাদিয়া গ্রামের একটি জঙ্গলে অবস্থান নিয়ে লুকিয়ে থাকে। পরে আশেপাশের কয়েক গ্রামের বিক্ষুব্ধ লোকজন ঘেরাও দিয়ে ওই জঙ্গলে লুকিয়ে থাকা তিনজনকে আটক করে। এসময় উত্তেজিত গ্রামবাসি আটককৃতদের  গণপিটুনি দিলে ঘটনাস্থলেই আটক তিনজন মারা যায়। নিহতদের মধ্যে নুরুল ইসলাম (২২) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। সে স্থানীয় সোহাদিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। খবর পেয়ে শ্রীপুর মডেল থানার পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। এসময় তাদের ব্যবহৃত একটি কাটার, রেঞ্জ ও দুইটি ছোড়া উদ্ধার করা হয়েছে। নিহতদের সবার বয়স ২২ থেকে ২৫ বছরের মধ্যে। গণপিটুনিতে নিহত নুরুল ইসলাম প্রায় দেড় মাস আগে একই গ্রামের মো: মানিক মিয়ার ছেলে মো: জসীম উদ্দিনকে (২২) খুন করে সিএনজি স্কুটার ছিনতাই করে। তার বিরুদ্ধে শ্রীপুর মডেল থানায় একাধিক ছিনতাইয়ের ঘটনায় মামলা রয়েছে।