ফরিদপুরের বোয়ালমারী থেকে অপহৃত চার বছরের শিশু উদ্ধার, গ্রেফতার ১

0
25

Faridpur Abducted Child Recovered Picমনির/দৈনিক বার্তা: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ভুলবাড়ীয়া গ্রাম থেকে চার বছর বয়সের এক শিশুকে ইদ্ধার করেছে থানা পুলিশ। এসময় পুুলিশ শফিকুল ইসলাম নামের অপহরণকারী চক্রের এক সদস্যকেও আটক করে পুলিশ।

আটক ব্যক্তি তার বাড়ী নিলফামারী জেলার কিশোরগঞ্জের দুলাপাড়া গ্রামে এবং বাবার নাম মোবারক আলী বলে জানিয়েছে। যদিও শিশুটির ঠিকানা পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি।

তবে, প্রাথমিকভাবে শিশুটি তার নাম মিজান, বাবার নাম শাহীন এবং বাড়ী পুরাতন ঢাকায় বলে জানাতে পারছে। শিশুটি জানিয়েছে মাঠে খেলা করার সময় কে বা কারা তাকে জোর করে ধরে নিয়ে এসেছে। এর বেশী সে আর কিছুই বলতে পারছেনা।

জানা গেছে, আটককৃত শফিকুল ৮/৯ দিনে আগে তার শশুর বাড়ী ভুলবাড়ীয়ার আরফিন চৌধুরীর বাড়ীতে শিশুটিকে এনে রাখে। এসময় তার চলন ও কথাবার্তায় সন্দেহ হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। শনিবার খবর পেয়ে পুলিশ শফিকুলকে গ্রেফতার এবং শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শফিকুল জানায়, ঢাকা থেকে কয়েকজন ব্যাক্তি টাকা দেবার প্রলোভন দেখিয়ে শিশুটিকে তার কাছে লালন পালন করতে দেয়। ওই চক্রটি সম্পর্কে সে আর কিছুই জানেনা বলে জানিয়েছে। অপহরনকারীরা শিশুটিকে মেরে ফেলতেও চেয়েছিল কলে আটক শফিকুল জানিয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রুহুল আমীন জানিয়েছেন, শিশুটিকে অপহরন বাব পাচার করার উদ্ধেশ্যে আনা হতে পারে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।