বসুরহাট এলাকা থেকে যুবদল নেতান লাশ উদ্ধার করা

0
33

3দৈনিক বার্তা: ঢাকায় অপহৃত যুবদল নেতা মো. সামছুল ইসলাম সোলায়মানের (৩২) গুলিবিদ্ধ লাশ লক্ষ্মীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার বসুরহাট এলাকা থেকে যুবদল নেতান লাশ উদ্ধার করা হয়। নিহত সোলায়মান লক্ষ্মীপুর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক। তিনি সদর উপজেলার চরশাহী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত ছাইদুর রহমানের ছেলে।
স্থানীয় চরশাহী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. গোলজার আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সকালে জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সোলায়মানের গুলিবিদ্ধ লাশ সদর উপজেলার চরশাহী ইউনিয়নের বসুরহাট এলাকায় রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে দাসেরহাট ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ সোলায়মানের লাশ উদ্ধার করে মযনাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহত সোলায়মানের স্ত্রী সালমা ইসলাম জানান, গত বৃহস্পতিবার রাত ১১টায় রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের চিকিৎসক মিজানের চেম্বারে চিকিৎসা শেষে রিকশাযোগে যাওয়ার সময় জয়নাল মার্কেট এলাকায় পৌঁছালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে আট-নয়জনের সাদা পোশাকধারী লোক সোলায়মানকে মারধর করে অস্ত্রের মুখে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। এরপর উত্তরা র‌্যাব-১ ও পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দপ্তরে যোগাযোগ করে তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। এঘটনা গতকাল শুক্রবার দুপুরে তাঁর স্ত্রী বাদী হয়ে উত্তরা থানায় একটি জিডি করেন।
দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে কারা এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সেটা নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত শেষে বলা যাবে হত্যার রহস্য।