মেয়র আরিফুল হক চৌধুরী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি

0
23

3দৈনিক বার্তা: হৃদরোগে আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে শনিবার সকাল সোয়া ৭টার দিকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে সিলেট থেকে ঢাকায় আনা হয়। শুক্রবার রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
মেয়র আরিফের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যা পৌনে ৮টার দিকে সিলেট ডায়াবেটিক হাসপাতালের মাসিক সভা শেষে বাসায় ফেরার পথে মেয়র আরিফুল হক চৌধুরী অসুস্থ হয়ে পড়েন। গাড়িতে থাকা অবস্থায় তিনি প্রচণ্ড বুকে ব্যথা অনুভূত করেন। পরে তিনি নয়াসড়কস্থ মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হন। প্রাথমিক চিকিৎসার পরই চিকিৎসকরা মেয়রের হার্ট অ্যাটাক হয়েছে জানিয়ে তাকে নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে (সিসিইউ) নিয়ে যান।
তাৎক্ষণিকভাবে মেয়রের চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। মেডিকেল বোর্ড মেয়রকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন। বোর্ডের পরামর্শ অনুযায়ী শনিবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সযোগে মেয়রকে ঢাকায় আনা হয়।
চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে মেয়রের অবস্থা স্থিতিশীল থাকলেও এখনো তিনি শঙ্কামুক্ত নন। আরিফুল হকের পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।