সাবেক ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি॥ বন্দুক, স্বর্ণালংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট

0
38

1মোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তা: গাজীপুর মহানগরে শনিবার ভোররাতে সাবেক এক ইউপি সদস্যের বাড়িতে শনিবার ভোর রাতে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে ও এলোপাতাড়ি মারধোরে পিতা-পূত্র ও মহিলাসহ ৪ জন আহত হয়েছে। ডাকাতরা ওই বাড়ি থেকে একটি বন্দুক, একশ’ ভরি স্বর্ণালংকার, তিনলক্ষাধিক নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে।
জানা গেছে, গাজীপুর মহানগরের গজারিয়া পাড়া এলাকার ব্যবসায়ী সাবেক কাউলতিয়া ইউপি সদস্য দেলোয়ার হোসেন মেম্বারের বাড়িতে শনিবার ভোররাতে মুখোশধারী ১৫/১৬ সশস্ত্র ডাকাত হানা দেয়। ডাকাতরা কলাপসিবল গেইট ও দরজা ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে এবং কয়েকজনের হাত-পা বেঁধে ফেলে। পরে ডাকাতরা দেলোয়ার হোসেন মেম্বার (৫৫) ও তার ছেলে মো. সোহাগ হোসেনকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এসময় তাদের রক্ষা করতে এলে ডাকাতরা দেলোয়ার হোসেনের দু’পূত্র বধূকেও বেধড়ক মারপিট করে।
দেলোয়ার হোসেনের ছেলে লুতফুর রহমান জানায়, পরে ডাকাতরা ওই বাড়ি থেকে একটি একনলা বন্দুক, একশ’ ভরি স্বর্ণালংকার, নগদ নগদ তিন লাখ ত্রিশ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে চলে যায়। এলাকাবাসি গুরুতর আহত দেলোয়ার হোসেন মেম্বার (৫৫) ও তার ছেলে মো. সোহাগ হোসেনকে উদ্ধার করে প্রথমে গাজীপুর সদর হাসপাতালে পরে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
বিকেলে এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কাউকে আটক বা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারে নি।