তিস্তা নিয়ে বিএনপি রাজনৈতিক স্ট্যান্টবাজি করেছে:শাহজাহান খান

0
29

1দৈনিক বার্তা : তিস্তার পানি নিয়ে বিএনপি রাজনৈতিক স্ট্যান্টবাজি করেছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।তিনি বলেন, স্ট্যান্টবাজি নয়, কূটনৈতিক তৎপরতার মাধ্যমে তিস্তার পানি বন্টন সমস্যার সমাধান করবে সরকার।

রবিবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শনে এসে এক সভায় বন্দরের শ্রমিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। এসময় তিনি শ্রমিকদের মজুরী বৃদ্ধিরও আশ্বাস দেন।

বিএনপি’র নেতৃত্বে জামায়াত-শিবির শহীদ মিনার ভেঙ্গেছে, পতাকা পুড়িয়েছে, ট্রেনের শ্লিপার উঠিয়ে ফেলেছে। তারা দেশের টাকা লুট করে বিদেশে পাচার করেছে। বিএনপি লংমার্চ করে তিস্তাতে পানি এনেছে, এসব ভাওতাবাজি ষ্ট্যান্ডবাজি করে তারা দেশের জনগনকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। উনারা (বিএনপি) নির্বাচনে এলেন না আবার উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করেছেন। হেরে গেলে তাদের কিছু তো একটা বলতে হবে, তাই না। একদিকে বলবেন অবৈধ সরকার আর অন্য দিকে চাইবেন আলোচনা করতে, এই পরিস্থিতিতে আপনাদের সাথে কোন আলোচনা হবে না।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানির সভাপতিত্বে অনুষ্ঠিত বন্দর শ্রমিক ও সড়ক পরিবহন মালিক-শ্রমিকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, স্থলবন্দর কৃর্তৃপক্ষের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মইনউদ্দীন আহমেদ, বেসরকারী বন্দর পরিচালনাকারী অপারেটর পানামা’র ব্যবস্থাপনা পরিচালক অবসরপ্রাপ্ত মেজর মোহাম্মদ জাহাঙ্গীর বক্তব্য রাখেন।

পরে তিনি বন্দর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা সভা করেন। এছাড়া বিকেল কানসাট আব্বাস বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় ভাষণ দেন।