ধর্ষণে ব্যর্থ হয়ে বিষ খাইয়ে দিয়েছে এক বখাটে

0
27

2দৈনিক বার্তা : বরিশালের আগৈলঝাড়ায় দুই সন্তানের জননী এক বিধবাকে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ধর্ষণ করতে না পেরে মারধর করে বিষ খাইয়ে দিয়েছে এক বখাটে। অজ্ঞান অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রামানান্দেরআঁক গ্রামে শনিবার রাতে।

আজ রবিবার বিকেলে নির্যাতিতা গৃহবধূর জ্ঞান ফিরলে তিনি জানান, স্বামীর বাড়িতে বসবাস করে আসছিলেন তিনি। ওই গ্রামের আদিত্য বালার ছেলে এক সন্তানের জনক বিমল বালা শনিবার রাতে তাকে (৩০) ফোন করে তাঁর বসতঘরের জরজা খুলতে বলে। গৃহবধূ দরজা না খোলায় বিমল ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাঁকে ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে তাঁকে মারধর করে এবং বিভিন্ন স্থানে কামড়ে দিয়ে মারাত্মক জখম করে। একপর্যায়ে ওই গৃহবধূকে জোর করে বিষ খাইয়ে দেয় সে। এতে নির্যাতিতা গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেলেন। ঘটনার প্রত্যক্ষদর্শী তাঁর ছোট মেয়ের ডাক-চিত্কারে পাশের বাড়ির লোকজন এগিয়ে এসে অজ্ঞান অবস্থায় রাত ১১ টা ৩৫ মিনেটে নির্যাতিতা গৃহবধূকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিত্সক ডা. মিলনের তত্ত্বাবধানে বর্তমানে ওই গৃহবধূ চিকিত্সাধীন রয়েছেন।
আজ বিকেলে জ্ঞান ফেরার পর গৃহবধূ জানান, শনিবার রাতে তাকে ধর্ষণ করতে না পারলেও এর আগে একাধিকবার তাঁকে জোরপূর্বক ধর্ষণ করেছে বিমল। তিনি সুস্থ হয়ে এ ব্যাপারে মামলা করবেন বলেও জানান। এ ব্যাপারে ওসি সাজ্জাদ হোসেন বলেন, তিনি বরিশাল অফিসিয়াল কাজে রয়েছেন। বিষয়টি শুনে এসআই মোস্তাফিজুর রহমানকে ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। এসআই মোস্তাফিজুর রহমান নির্যাতিতার সঙ্গে কথা বলে ঘটনার সত্যতার প্রমাণ পেয়েছেন বলে জানিয়েছেন।