সাতক্ষীরার আ’ লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

0
23

1দৈনিক বার্তা : খোলপেটুয়া নদীর চরে বসবাসরত ভূমিহীনদের চিংড়ি ঘের থেকে উচ্ছেদ করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বোমা হামলায় আশরাফ ফকির (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আহত আহত হয়েছে আরো ১০ জন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।
রোববার রাত সাতটার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার গদাইপুর ব্রীজের সামনে এ ঘটনা ঘটে। নিহত আশরাফ আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের আমিন ফকিরের ছেলে।
খাজরা ইউপি চেয়ারম্যান ও আশাশুনি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক শাহনেওয়াজ ডালিম জানান, খোলপেটুয়া নদীর গদাইপুর ও ঘুঘুমারি এলাকায় সরকারি খাস জমি থেকে তার সমর্থক ৪০টি ভূমিহীন পরিবারকে উচ্ছেদ করে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রুহুল কুদ্দুসের সন্ত্রাসী বাহিনীর সদস্যরা। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কয়েক দফায় সংঘর্ষ হয়েছে।
তিনি জানান, আশরাফ ফকির তার সমর্থক।সে রাতে গদাইপুর ব্রীজের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় প্রতিপক্ষ সন্ত্রাসী বাহিনীর সদস্য আনারুল ইসলাম, সিরাজুল ইসলাম, লিয়াকত আলীসহ ৪০-৫০ জন তাকে লক্ষ্য করে বোমা ছুঁড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
এ সময় তার সমর্থকরা কুদ্দুস সমর্থকদের পাল্টা ধাওয়া করলে প্রতিপক্ষের হামলায় গদাইপুর গ্রামের জামারুল হোসেন, রাসেল, ইউনুস আলী, ইউসুফ আলী, কবীর হোসেন, বাবু, সালাম, রমজান, টুটুল ও রাজীব জখম হয়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আশাশুনি থানার ওসি আহসান হাবিব জানান পরিস্থিতি শান্ত রয়েছে। নিহত আশরাফ ফকিরের লাশ থানায় আনা হয়েছে।