পঞ্চম ধাপে নির্বাচিত খুলনা বিভাগের ১৪ উপজেলা চেয়ারম্যানের শপথ অনুষ্ঠিতপঞ্চম ধাপে নির্বাচিত খুলনা বিভাগের ১৪ উপজেলা চেয়ারম্যানের শপথ অনুষ্ঠিত

0
32

Chairman Picটিপু সুলতান/দৈনিক বার্তা : পঞ্চম ধাপে নির্বাচিত খুলনা বিভাগের ১৪ উপজেলার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ সোমবার অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১১ টায় খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে শপথ অনুষ্ঠিত হয়। খুলনা বিভাগীয় কমিশনার আব্দুল জলিল শপথ বাক্য পাঠ করান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) অশোক কুমার বিশ্বাস ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ফারুক হোসেন। গত ২৩ মার্চ এসব উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।
ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট এমএ মজিদ, ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা খাতুন শপথ নেন। চুয়াডাঙ্গার জীবননগরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবু আব্দুল লতিফ অমল, ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, যশোর সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল এবং মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সেতারা বেগম শপথ গ্রহণ করেন। এছাড়া যশোরের কেশবপুরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এইচএম আমির হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাসিমা সাদেক চম্পা শপথ নেন। এদিকে একই দিনে খুলনা জেলার ফুলতলা, তেরখাদা, বটিয়াঘাটা, রুপসা ও দাকোপ, বাগেরহাট জেলার চিতলমারি ও মোল্লাহাট, সাতক্ষীরা জেলার কলারোয়া, নড়াইল জেলার সদর ও কুষ্টিয়া জেলার দৌলতপুর নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়।
নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা জানান, উপজেলার উন্নয়নে দলমত নির্বিশেষ তারা একসাথে কাজ করবেন। উপজেলা পরিষদকে আরও কার্যকর করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন তারা।