?????????????????????????????????মোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তা : গাজীপুরের কালিয়াকৈরে সহোদর দু’ভাইকে সোমবার ভোর রাতে পুলিশ পরিচয়ে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। অপহৃতরা হলো কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকার মাধাব মন্ডলের ছেলে কেদারী মন্ডল (৬০) ও তাঁর ছোট ভাই ঝিলমোহন মন্ডল (৫৫)।

কেদারী মন্ডলের স্ত্রী পুষ্পরানী জানান, সোমবার ভোর রাত সাড়ে চারটার দিকে সাত-আটজনের একদল দুর্বৃত্ত দু’টি গাড়ি নিয়ে কেদারী মন্ডলের বাড়িতে আসে। এসময় দুর্বৃত্তরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলে। দরজা খুলতে রাজী না হলে তারা দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে এবং অস্ত্রের মুখে জিম্মি করে কেদারী মন্ডলকে জোর করে গাড়িতে তুলে নেয়। একইসময় একইভাবে দুর্বৃত্তরা পার্শ্ববর্তী ঘর থেকে কেদারী মন্ডলের ছোট ভাই ঝিলমোহন মন্ডলকেও গাড়িতে তুলে নেয়। পরে দু’ভাইকে নিয়ে অপহরণকারীরা একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসে করে পালিয়ে যায়। এঘটনার পর ওই দু’ভাইয়ের পরিবারের পক্ষ থেকে থানায় যোগাযোগ করা হলে পুলিশ তাদের নিয়ে আসার ব্যাপারে অবগত নয় বলে জানায়। বিকেল পর্যন্ত অপহৃতদের খোঁজ পায় নি তাদের স্বজনরা ও পুলিশ।

এ ব্যাপারে সূত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান মিন্টু ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার সকাল থেকে অপহৃত দুই ভাইকে পাওয়া যাচ্ছে না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার ওসি ওমর ফারুক বলেন, ওই দু’ভাইয়ের সঙ্গে স্থানীয় ডিভাইন ও জিএমএস নামের দু’কারখানা কর্তৃপক্ষসহ কয়েকজনের জমি নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে ঘটনাটি ঘটেছে কি না, খতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় তাদের চাচাতো ভাই জিতেন্দ্র বাদী হয়ে বিকেলে কালিয়াকৈর থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বিকেল পর্যন্ত দুই ভাইকে উদ্ধার বা ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয় নি।