কালীগঞ্জে ফেনসিডিলসহ যুবলীগ নেতা গ্রেফতার

0
40

Gazipur-(7)-29 April 2014- Jubo league leader arrest with phensydilমোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তা : গাজীপুরের কালীগঞ্জে মঙ্গলবার ভোর রাতে ২শ’ বোতল ফেনসিডিলসহ যুবলীগ নেতা মাদক স¤্রাট মো. শহিদুল ইসলাম ভূট্টোকে (৪২) আটক করেছে পুলিশ।
কালীগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে কালীগঞ্জ পৌরসভার দড়িসোম গ্রামে ভূট্টোর বাড়ীতে সহকারী পুলিশ সুপার কালীগঞ্জ সার্কেল মো. শাহরিয়ার আল-মামুনের নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। এ সময় তার শয়ন কক্ষ থেকে ২শ’ বোতল ফেনসিডিলসহ ভূট্রোকে আটক করে পুলিশ। আটককৃত মো. শহিদুল ইসলাম ভূট্টো পৌর যুবলীগের সহ-সাধারণ সম্পাদক। সে দড়িসোম গ্রামের মহিউদ্দিন মেম্বারের ছেলে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম সিজু ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল ইসলামের ছোট ভাই। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় খুন, মাদক, ছিনতাই ও অপহরণসহ ১২টি মামলা রয়েছে।
অপরদিকে একইরাতে পুলিশ আরেকটি অভিযান চালায় পৌরসভার ভাদার্ত্তী গ্রামে। অভিযানে আটককৃত ভূট্টোর স্ত্রীর ভাই মো. রফিকুল ইসলাম রফিককে ২৩ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। সে ভাদার্ত্তী গ্রামের খোরশেদ আলমের ছেলে। তার বিরুদ্ধেও খুন, মাদক, পুলিশকে মারধরসহ রয়েছে একাধিক মামলা রয়েছে। সরকারী দলের নাম ভাঙ্গিয়ে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মো. নাজমূল হক ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় দু’জনের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।