পাথরঘাটা পৌরসভায় কাউন্সিলরদের মধ্যে মারামারি

0
43

tender-tenderbajiপলি কর্মকার/দৈনিক বার্তা : বরগুনার পাথরঘাটা পৌরসভায় টেন্ডারের কাজের তালিকা করা নিয়া কাউন্সিলরদের মধ্যে পর পর ২দিন মারা মারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ কাউন্সিলর আহত হয়েছে। আহতরা হলেন, মোজাম্মেল হক পনু, আঃ করিম ও কামরুল হুদা মিরাজ।  এদিকে মারামারির ঘটনাকে কেন্দ্র করে  কাউন্সিলরা ২ ভাগে বিভক্ত হয়ে অস্তিত্বের লড়াইয়ে পৌরসভায় আধিপত্ব বিস্তারে দু’পক্ষই তৃতীয় বারের মত মারামারির প্রস্তুতি নিচ্ছে। এতে করে যে কোন সময় কাউন্সিলরদের মধ্যে বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পরে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য মেয়র সকল কাউন্সিলরদের কয়েক দিনের জন্য অফিসে আসা নিষেধ করে দিয়েছেন।

ঘটনার সুত্রে জানা যায়, সোমবারা দুপুর ১২টার সময় পাথরঘাটা পৌরসভার উন্নয়ন মুলক কাজের তালিকা করার জন্য অফিসে মিটিং(সভা) ডাকা হয়। এসময় মেয়র কাউন্সিলরদের উপস্থিতিতে ওয়ার্ড ভিত্তিক কাজ ভাগ করা শুরু করেন। এক পর্যায় কাউন্সিলর মেজাম্মেল হক পনু তার ৩নং ওয়ার্ডে কাজের বরাদ্ধ কম দেয়ার অফিযোগে সভা কক্ষে মেয়রকে গালমন্দ করে। এসময় উপস্থিত ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আঃ করিম (মেয়রের ভাগ্নে) পনুকে শারিরিক ভাবে লাঞ্চিত করে। পরের দিন মঙ্গলবার ১১টার সময় পনু তার লোকজন নিয়ে পৌর সভায় এসে করিমকে না পেয়ে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর কামরুল হুদা মিরাজকে মার ধর করে।

এ ব্যাপারে পৌর মেয়র মল্লিক মোঃ আইউবের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমাদের বৈঠক চলছে পরে আপনাদেরকে জানানো হবে।