বেনাপোলে পুলিশের গুলিতে রুহুল আমিন ও আবুল কাসেম নামে দুই শিবির নেতা গুলিবিদ্ধ

0
60

2দৈনিক বার্তা : যশোরের বেনাপোলে পুলিশের গুলিতে রুহুল আমিন ও আবুল কাসেম নামে দুই শিবির নেতা গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার ভোরে বেনাপোলের শিকড়ি গ্রামের জাহাঙ্গীরের ইটভাটার পাশে এ ঘটনা ঘটে। তবে পুলিশ এ ঘটনাকে বন্দুকযুদ্ধ দাবি করে জানায়, এসময় তারা একটি ওয়ানশুটার গান, দুই রাউন্ড গুলি ও দুটি হাতবোমা উদ্ধার করেছে।
গুলিবিদ্ধ যশোর জেলা পশ্চিম ছাত্রশিবিরের সেক্রেটারি ঝিকরগাছা উপজেলার ফুলবাড়ি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে রুহুল আমিন (২৪) ও শার্শা উপজেলা ছাত্রশিবিরের সাংগঠনিক সম্পাদক অগ্রভুলোট গ্রামের মহিউদ্দিনের ছেলে আবুল কাশেমকে (২০)  যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যশোরের বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, শিবিরের একটি সশস্ত্র দল শিকড়ি গ্রামের ইটভাটের পাশে গোপন বৈঠক করছিল। এ সময় সেখানে টহল পুলিশের একটি দল হাজির হয়।  পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্যাডাররা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। বন্দুকযুদ্ধে ক্যাডাররা ২০ থেকে ২৫ রাউন্ড এবং পুলিশ ১০ রাউন্ড গুলিবর্ষণ করে। এক পর্যায়ে ক্যাডাররা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রুহুল আমিন ও আবুল কাশেমকে উদ্ধার করা হয়। এরা দু’জনই পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান, দুই রাউন্ড গুলি ও দুটি হাতবোমা উদ্ধার করেছে।