সাতক্ষীরায় পুলিশের গুলিতে জামায়াত কর্মী নিহত

0
48

1দৈনিক বার্তা : সাতক্ষীরার দেবহাটার কেওড়াতলায় মঙ্গলবার ভোরে পুলিশের গুলিতে সিরাজুল ইসলাম (৪৫) নামে এক জামায়াত কর্মী নিহত হয়েছেন। তবে পুলিশের দাবি বন্দুকযুদ্ধে ওই জামায়াতকর্মী মারা গেছেন। এসময় পুলিশের দুই সদস্য আহত ও   ঘটনাস্থল থেকে দুটি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানায় পুলিশ।
নিহতের পরিবারিক সূত্র জানায়, জামায়াত কর্মী  সিরাজুলকে সোমবার সন্ধ্যায় কয়েকজন লোক ধরে নিয়ে যায়। পরে গভীর রাতে তাকে কে বা কারা গুলি করে কেওড়াতলায় ফেলে রাখে।
দেবহাটা থানার ওসি মো. জালালউদ্দিন  জানান, নাশকতার জন্য জামায়াত ও শিবিরকর্মীরা জড়ো হয়ে গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল ভোরে  কেওড়াতলায় পৌঁছাতেই তাদের ওপর ককটেল নিক্ষেপ করা হয়। এ সময় পুলিশও দশ রাউন্ড গুলি ছুঁড়ে এর পাল্টা জবাব দেয়। এক পর্যায়ে দেবহাটার চিলেডাঙ্গা গ্রামের জামায়াত কর্মী সিরাজুল ইসলাম গুলিবিদ্ধ হন। অন্যরা পালিয়ে যায়। আহত সিরাজুলকে দ্রুত সখিপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে ।
ওসি আরও জানান, সংঘর্ষে পুলিশের দুই কনস্টেবল আমিরুল ও সাইয়েদুল আহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি অস্ত্র উদ্ধার করা হয়েছে ।
নিহত সিরাজুল পারুলিয়ার আওয়ামী লীগ নেতা রায়হান হত্যা ও গাছ কাটাসহ নাশকতার কয়েকটি মামলার সন্দিগ্ধ আসামি বলে জানিয়েছে পুলিশ ।