নূর হোসেনের অফিসে আগুন, রোববার হরতাল

0
35

12দৈনিক বার্তা : অপহরণ মামলার প্রধান আসামি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি নূর হোসেনের ব্যক্তিগত কার্যালয় ও ট্রাক স্ট্যান্ডে ভাঙচুর করে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা।এদিকে অ্যাডভোকেট চন্দন হত্যার প্রতিবাদে জেলা আইনজীবী সমিতি রোববার সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার পর এ ঘটনা ঘটে। কাউন্সিলর নজরুল ইসলাম খুন হওয়ার জন্য তার পরিবারের সদস্যরা নূর হোসেনকে দায়ি করে বক্তব্য দেয়ায় সাধারণ মানুষ নূর হোসেনের উপর ক্ষুব্ধ হয়ে উঠে।
বৃহস্পতিবার সকাল ১০ টার পর নজরুলের জানাযা শেষে বাড়ি ফিরে যাওয়ার সময় সাধারণ মানুষ হঠাৎ নূর হোসেনের অফিস ও প্রতিষ্ঠানে হামলা চালায় ও তাতে আগুন ধরিয়ে দেয়। নূর হোসেনের লোকজন লাঠিসোটা নিয়ে এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায় ।
পরে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে, চলে আসে দমকলকর্মীরাও। পরে দমকলকর্মীরা আগুন নিভিয়ে ফেলে। পরিস্থিতি ১২ টার দিকে শান্ত হয়ে আসে।23
শহরের চাষাঢ়া থেকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, নারায়ণগঞ্জ-আদমজী-ডেমড়া সড়কে ছোট বড় কোনো ধরনের যান চলাচল করছে না। বাড়ানো হয়েছে পুলিশ তল্লাশি।  ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। পাশাপাশি বিক্ষুব্ধ জনতা বিচ্ছিন্নভাবে জড়ো হচ্ছে। প্রস্তুত আছে পুলিশের সাজোয়া যান। থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো মুহূর্তে আবারও জ্বলে উঠতে পারে বিক্ষুব্ধরা। মহাসড়কের শিমরাইল মোড় থেকে সাইনবোর্ড পর্যন্ত সব দোকানপাট বন্ধ রয়েছে।
এদিকে, জেলা আইনজীবী সমিতি রোববার সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে সমিতির সভাপতির অ্যাড. সাখাওয়াত হোসেন।